নওগাঁয় ডিবির অভিযানে অস্ত্র ও মাদকসহ ১৪ মামলার আসামী গাফফার গ্রেফতার

নওগাঁয় ডিবির অভিযানে অস্ত্র ও মাদকসহ ১৪ মামলার আসামী গাফফার গ্রেফতার
বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ মোঃ আব্দুল গাফফার (৪৬) নামে এক কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাঁ-পাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের জহির সোনারের ছেলে।
বুধবার দুপুরে শহরের ডিবি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া এই তথ্য জানান। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসির নেতৃত্বে এসআই মিজানুর রহমান, এএসআই সোহেল রানা, এএসআই মেহেদী হাসানসহ সঙ্গীয় ফোর্স ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১টি লোহার তৈরী বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ২রাউন্ড তাজা গুলি, ৫৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ২লাখ ৭৫হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বদলগাছী থানায় চোরাচালান ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সুপার আরও বলেন, সে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত। তার বিবরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১৪টি মামলা আছে। যার মধ্যে চোরাচালান ১২টি, অস্ত্র মামলা ১টি ও মাদক আইনে ১টি। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খান চিশতী, ডিবির ওসি শামসুদ্দীনসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন